Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী কলেজে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, দুটি রুমে আগুন

প্রকাশের সময় : ১৭ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী কলেজে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত ছাত্রলীগ কর্মী শাহীনকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মীরা রাজশাহী কলেজের বীরশ্রেষ্ঠ মুন্সি আবদুর রউফ ও বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ছাত্র হোস্টেলের ছাত্রদল নিয়ন্ত্রণাধীন দুটি কক্ষ পুড়িয়ে দিয়েছে।
জানা যায়, ছাত্রদলের কিছু নেতাকর্মী ছাত্রলীগ কর্মী শাহীনকে আহত করলে সংঘর্ষের সূত্রপাত ঘটে। এসময় ছাত্রলীগ কর্মীরা ছাত্রদলকে ক্যাম্পাস থেকে বিতাড়িত করে তাদের নিয়ন্ত্রণাধীন দুটি কক্ষে আগুন ধরিয়ে দেয়।
রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমান জানান, ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স রাজশাহীর সিনিয়র স্টেশন অফিসার শরিফুল ইসলাম বলেন, আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলছে। আমাদের চারটি ইউনিট একযোগে কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ