Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ১৭ মে, ২০১৬, ১২:০০ এএম

রাউজান উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের রাউজানে এক সঙ্গে গোসল করতে নেমে পুকুরে ডুবে দুই মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। তারা পরীক্ষা শেষে বাসায় ফিরে পুকুরে নেমে গোসল করতে গিয়ে পানির গভীরে তলিয়ে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ১৭ মে মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পশ্চিম কচুখাইন গ্রামের গণি মিয়া হাটের কাছে।
ঘটনাস্থলে গেলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা এ প্রতিবেদককে জানান, গণি মিয়া হাটের সাথে লাগোয়া আলাদা দুই ভাড়া ঘরে বসবাস করতো নিহত দুই শিশু শিক্ষার্থীর পরিবার। ঘরের পাশেই রয়েছে একটি পুকুর। প্রতিদিনের মত মঙ্গলবারও ওই ভাড়া কলোনিতে থাকা ভোলা জেলার দিনমজুর মনির আহমদের ছেলে আহমদিয়া আল ইসলামিয়া মাদ্রাসার ১ম শ্রেণীর শিক্ষার্থী মুহাম্মদ মামুন (১০) ও হাটহাজারী উপজেলার বুড়িশ্চরের ফরিদ আলমের মেয়ে সুমাইয়া আকতার (৮) মাদ্রাসা থেকে পরীক্ষা শেষে বাসায় ফিরে কলোনির পিছনের ওই পুকুরে গোসল করতে নেমেছিল। এক পর্যায়ে তারা পুকুরের গভীর পানিতে তলিয়ে যায়। দীর্ঘক্ষণ তাদের খোঁজ না পেয়ে স্থানীয়রা পুকুরে নেমে তাদের দুইজনকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে এনে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে। স্বজনদের কান্না আর আহাজারিতে এলাকার আকাশ ভারী হয়ে উঠেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম বলেন, দুই শিক্ষার্থী পানিতে ডুবে মারা গেছে বলে শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ