Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কবিরহাটে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলার অভিযোগ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র যাছাই বাছাই শেষে ফেরার পথে কবিরহাট উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খাদেমা আক্তার রোজি ও তার সমর্থকদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা নির্বাচন কমিশনারের কার্যালয়ের সিঁড়িতে এ হামলার ঘটনা ঘটে। হামলায় চেয়ারম্যান প্রার্থী খাদেমা আক্তার রোজি ও তার প্রস্তাবকারী মোছলে উদ্দিন নবী আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খাদেমা আক্তার রোজি জানান, তৃণমূলের সিদ্ধান্তে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। দুপুরে জেলা নির্বাচন কমিশনার কার্যালয়ে মনোনয়নপত্র যাছাই বাছাই শেষে মনোনয়ন বৈধতা পায়।
তিনি অভিযোগ করে বলেন, মনোনয়ন বৈধতার সংবাদে প্রতিপক্ষের লোকজন তাদের উপর হামলা ও গালমন্দ করে। এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম জানান, ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ