Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রাম সড়ক দুর্ঘটনায় নিহত ৪,আহত ১৪

প্রকাশের সময় : ১৭ মে, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে ৪ঘন্টার মধ্যে ১০০ গজের ভিতরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ ৪জন নিহত হয়েছেন। এসময় ১৪ শ্রমিক আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলা সদরের কলেজ রোডের মাথা ও সকাল ১০টায় হাসপাতালের সামনে এ দুটি ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে চট্টগ্রামগামী পল্লী বিদ্যুতের ছোট খুঁটি বোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১১-৪৫৩০) সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারি চালিত রিক্সা ও পথচারীকে চাপা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে রিক্সা চালক লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মদনপুর গ্রামের আবদুল খালেকের ছেলে শরিফুল ও যাত্রী অজ্ঞাতনামা এক নারী (৩৫) এবং পথচারী গোল্ডলিফ সিগারেটের এস আর জেলার চান্দিনা উপজেলার মহিশাল গ্রামের আবদুর রশিদের ছেলে আরিফুল ইসলাম নিহত হয়। অপরদিকে মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় মহাসড়কের উপজেলা সদরের কলেজ রোডের মাথায় একটি কার্ভাড ভ্যানের পিছন দিয়ে ফার্মের মুরগী বোঝাই একটি পিকআপ (ঢাকা মেট্রো ন-১৬-০৬৫৩) ধাক্কা দেয়। একই সময়ে একটি ট্রাক্টর ওই গাড়ী দুটির সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার বন্দরকুলিয়া গ্রামের মুজিবুরের ছেলে সবুজ নিহত হন। এসময় ট্রাক্টরের থাকা ১৪ জন মাটি কাটা শ্রমিক আহত হয়েছে। তারমধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ