Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢামেক থেকে ডাকাতি মামলার আসামির পলায়ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:৪৭ এএম

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন থাকা ইদ্রিস মোল্লা (৪৫) নামের এক আসামি পালিয়ে গেছে। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢামেকের ১০২ নম্বর ওয়ার্ডের বাথরুমের ছোট জানালা ভেঙে পালিয়ে যায় ইদ্রিস। ঢামেক সূত্রে জানা গেছে, ইদ্রিস শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার চিত্রারচড় গ্রামের আবদুর রহমান মাতব্বরের ছেলে। সেস মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী উপজেলার একটি ডাকাতি মামলার আসামি।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ১০২ নম্বর ওয়ার্ডের বাথরুমে যায় ইদ্রিস। পরে বাথরুমের ভাঙ্গা জানালা দিয়ে সে পালিয়ে যায়। রাজারবাগ পুলিশ লাইনের নায়েক ফয়সাল, কনস্টেবল মামুন ও আনসার সদস্য আহম্মেদ আসামি ইদ্রিসের পাহারায় ছিলেন।
মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন বলেন, গত ১ ফেব্রুয়ারি রাতে টঙ্গিবাড়ী এলাকায় ডাকাতি করার সময় গুলিতে আহত হয় ইদ্রিস। এরপর পুলিশ পাহারায় ২ ফেব্রুয়ারি সকালে ঢামেক হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ