Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কুরআন-সুন্নাহতেই রয়েছে দু’জাহানের সফলতা

জিদ্দা মাহফিলে মাওলানা মাহফুজুল হক

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, মানুষ নিরাপত্তাহীন ও অনিশ্চয়তায় ভোগছে। কোথায়ও শান্তি নেই। বিশ^ব্যাপী এক বিভিষীকাময় পরিস্থিতি বিরাজ করছে, কাফির মুশরিকরা মুসলমানদের রক্ত নিয়ে খেলছে। এমতাবস্থায় শান্তি ও মুক্তি পেতে হলে খেলাফত রাষ্ট্রব্যবস্থার বিকল্প নেই। কুরআন ও সুন্নাহ মোতাবেক জীবন পরিচালিত হলে দুনিয়াতে শান্তি ও আখেরাতে মুক্তি পাওয়া যাবে। প্রবাসীসহ সকল মুসলমানকে নিজের জান ও মাল দিয়ে আল্লাহর বিধান প্রতিষ্ঠায় শরীক হওয়ার আহবান জানান। তিনি বাংলাদেশ খেলাফত মজলিস সউদী আরবের জিদ্দা শাখা আয়োজিত তাফসির কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কাদিয়ানী সম্প্রদায় মুসলিম পরিচয়ে সরলমনা মুসলমানদের ঈমান হরণ করছে। পৃথিবী অধিকাংশ মুসলিম দেশে তাদের কার্যক্রম নিষিদ্ধ ও তাদেরকে অমুসলিম ঘোষণা করলেও বাংলাদেশের মুসলিম সরকার কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার বিষয়ে নীরবতা পালন করছে। তিনি মুসলমানদের ঈমান রক্ষার জন্য অতিসত্ত¡র কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার জোর দাবি জানান।

শাখা সভাপতি মাওলানা জামালুস সাত্তারের সভাপতিত্বে ও শাখা সাধারণ সম্পাদক হাফেজ আক্তার চৌধুরীর পরিচালনায় কুরআন তেলাওয়াত করেন হাফেজ সালাম উদ্দীন। এতে উপস্থিত ছিলেন সাবেক কিশোরগঞ্জ জেলা আহবায়ক মাওলানা আবু তাহের শরীফ, শাখা সহ-সাধারণ সম্পাদক হাফেজ কাউসার আহমদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুর রউফ, বায়তুলমাল সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা শরীফ, নির্বাহী সদস্য হাফেজ আব্দুল মতিন, মাওলানা ফয়জুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ