Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় তাফসির মাহফিল

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িযায় সেন্ট্রাল তাফসির কমিটির উদ্যোগে গত শুক্র, শনি ও রোববার ৩ দিন ব্যাপি তাফসিরুল কুরআন মাহফিল ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় শহিদ মোস্তফা খেলার মাঠে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের সভাপতিত্বে মাহফিলে পবিত্র কুরআন থেকে তাফসির পেশ করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসিসরে কুরআন মাওলানা মুফতি আমির হামজা, মাওলানা আবদুল্লাহ আল-আমিন, মাওলানা আবু তাহের সিরাজী (নেপাল), মাওলানা শাহ জালাল, মাওলানা সিদ্দকুর রহমান প্রমুখ।

রোববার মাহফিলের শেষ দিন মনোজ্ঞ ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন কন্ঠ শিল্পী মশিউর রহমান, এ্যাডভোকেট রোকনুজ্জামান, ওবায়দুল্লাহ তারেক ও মাওলানা সাহাবউদ্দিন শিহাব প্রমুখ শিল্পীগণ সঙ্গীত এবং বরিশাল হেরার রশ্মি শিল্প গোষ্ঠি ও লক্ষিপুর সাংস্কৃতিক কে›দ্রের শিল্পীবৃন্দ অভিনয় পরিবেশন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ