Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

‘সুশাসন প্রতিষ্ঠায় মুসলমানদের ঐক্যের বিকল্প নেই’

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাউজান মুহাম্মদপুর মুনিরীয়া দরবার শরিফের উদ্যোগে ত্বরিকত মাহফিল গত রোববার রাতে খুলন পন্ডিত (রহ.) নতুন বাড়ি সমুখস্থ ময়দানে অনুষ্টিত হয়। পীরে ত্বরিকত ওস্তাজুল ওলামা আলহাজ আল্লামা হাফেজ শাহ মুহাম্মদ নুরুল আবছার (মুজিআ)। প্রধান মেহমান ছিলেন সৈয়দ ওমর ছাকী (মুজিআ)। বিশেষ মেহমান ছিলেন ফটিকছড়ি রাঙ্গামাটিয়া মীর মুনিরীয়া দরবারের আল্লামা কাজী আবু জাফর মুনিরী (মুজিআ), অধ্যাপক মাওলানা সিরাজুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন পীরে ত্বরিকত অধ্যক্ষ আল্লামা কাজী মুহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী। তকরির করেন পীরে ত্বরিকত আলহাজ্জ মাওলানা মীর মো. হাছানুল করিম মুনিরী, আনোয়ারা শাহী দরবার ইসলামী কমপ্লেক্স ফাজিল মাদরাসার আরবি প্রভাষক আল্লামা মহিউদ্দিন আহমদ রেজা খান। স্বাগত বক্তব্য রাখেন মদিনা ইসলামী মিশনের চেয়ারম্যান পীরে ত্বরিকত মাওলানা মুহাম্মদ নিজাম উদ্দিন আশরাফি। ত্বকরির করেন মাওলানা নুরুচ্ছাফা আলকাদেরী, সাংবাদিক মুহাম্মদ ওসমান গণি প্রমুখ।
বক্তারা বলেন বাংলাদেশকে ইসলামী রাষ্ট্রে পরিনত করতে সকল মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে। আর বেশী সময় দূরে নয় যেদিন বাংলাদেশকে শাসন করবে মুসলমানগন। বক্তারা বলেন দেশে সুশাসন প্রতিষ্টা করতে মুসলমানদের ঐক্যর বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ