Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেসিডেন্ট কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়ার চুক্তির মেয়াদ বৃদ্ধি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

প্রেসিডেন্টের কার্যালয়ের জনবিভাগের সচিব সম্পদ বড়ুয়ার চুক্তির মেয়াদ আরো দুই বছর বৃদ্ধি করেছে সরকার। গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় সচিব সম্পদ বড়ুয়ার চুক্তির মেয়াদ বৃদ্ধি করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামী ৫ মার্চ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য বৃদ্ধিপূর্বক প্রেসিডেন্টের কার্যালয়ের জনবিভাগের সচিব হিসেবে পদায়ন করা হলো।
এ চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ বৃদ্ধির ক্ষেত্রে আগের চুক্তিপত্রের শর্ত অপরিবর্তিত রেখে ফের সরকারে সঙ্গে চুক্তিপত্র সম্পন্ন করতে হবে বলেও বলা হয়।

২০১৭ সালের ২৬ ফেব্রুয়ারি সম্পদ বড়ুয়াকে প্রেসিডেন্টের কার্যালয়ের জনবিভাগের সচিব হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়। এর আগে তিনি প্রেসিডেন্টের একান্ত সচিব (পিএস) হিসেবে দায়িত্ব পালন করেন।
প্রেসিডেন্টের সচিব থাকাকালে ২০১৫ সালের ২৪ ফেব্রুয়ারি তাকে ভারপ্রাপ্ত সচিব করা হয়। ২০১৬ সালের ১২ মে তাকে প্রেসিডেন্টের সচিব করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ