Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর ফার্মগেটে প্রাইভেট কারে হঠাৎ আগুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:৩৩ এএম

রাজধানীর ফার্মগেট সিগন্যালে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকারে হঠাৎ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গতকাল রোববার বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে আকস্মিকভাবে অগ্নিকান্ডে প্রাইভেটকারটি (ঢাকা মেট্্েরা গ-২১৬১৯২) পুড়ে গেছে। এ সময় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। অনেকেই যানবাহন থেকে নেমে দৌড়ে নিরাপদ আশ্রয়ে চলে যান। এ ঘটনায় বেশ কিছু সময় ফার্মগেট এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আগুনের খবর পেয়ে মোহাম্মদপুর ফায়ার স্টেশনের ২টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সিগন্যালের সবার সামনে দাঁড়িয়ে থাকার কারণে আগুন ছড়িয়ে পড়েনি। সিগন্যালের সামনে না থেকে যদি রাস্তার মাঝে থাকতো তাহলে অন্য যানবাহনের আগুন ও ক্ষয়ক্ষতির সম্ভাবনা ছিল।

মোহাম্মদপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. কাজল মিয়া বলেন, ফার্মগেটে একটি প্রাইভেটকারে আগুন লেগেছে মর্মে বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে স্টেশনে খবর আসে। পরে নিজে নেতৃত্ব দিয়ে তড়িৎ গতিতে ২টি ইউনিট নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। সব মিলে ১০ মিনিটের মধ্যে আগুন নিভিয়ে ফেলা হয়। প্রাইভেটকারটির চালক সিরাজুল ইসলাম। তিনি জানিয়েছেন, খামারবাড়ি থেকে ফার্মগেট ঢোকার মুখে আলরাজি হাসপাতালের সামনের সিগন্যালে দাঁড়ানো ছিল প্রাইভেটকারটি। এ সময় হঠাৎ ধোয়া বের হয় এবং পরে আগুন লেগে যায়। প্রাইভেটকারটির মালিক জাহাঙ্গীর হোসেন। তিনি এ সময় গাড়িতে ছিলেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ