Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়া ভালো নেই -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ৭:০৮ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ম্যাডাম খালেদা জিয়া ভালো নেই। তার ডায়বেটিসের চিকিৎসা হচ্ছে না। ডাক্তাররা এখনও তাকে প্রোপার ট্রিটমেন্ট দিচ্ছেন না। এছাড়া এখনও জামিন না পাওয়ায় তিনি (খালেদা জিয়া) হতাশ। রোববার পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পরিত্যাক্ত পুরনো কেন্দ্রীয় কারাগারে সামনে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। পুরানো কারাগারে স্থাপিত বিশেষ আদালতে নাইকো মামলার শুনানি অনুষ্ঠিত হয়। সেখানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নাইকো দুর্নীতি মামলায় হাজিরা দেয়ার জন্য দুপুর সাড়ে ১২টায় বেগম খালেদা জিয়াকে পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার ৯নং বিশেষ জজ আদালতে হাজির করা হয়। শুনানি শেষে দুপুর ১টা ৫০ মিনিটে তাকে আবারও কারাগারে নেয়া হয়। শুনানি চলাকালে এজলাসে খালেদা জিয়ার কাছা কাছি থেকে প্রায় পুরো সময় জুড়ে আলাপ করেন মির্জা ফখরুল।
খালেদা জিয়াকে কারাগার থেকে এজলাসে আনার পর মির্জা ফখরুল তাকে সালাম দিয়ে কুশল জানতে চান। ফখরুল বলেন, ম্যাডাম, কেমন আছেন?
উত্তরে খালেদা জিয়া বলেন, ভালো নেই। শরীরটা ভালো যাচ্ছে না।
এরপর বেগম খালেদা জিয়ার পাশে থাকা চেয়ারে বসে মির্জা ফখরুল তার সাথে দীর্ঘক্ষণ আলাপ করেন।
আদালত শেষে খালেদা জিয়ার সঙ্গে কী আলোচনা হয়েছে জানতে চাইলে সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, ম্যাডামের শারীরিক বিষয় নিয়ে আলাপ হয়েছে। ম্যাডাম খুব অসুস্থ, তিনি ভালো নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ