Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোম্পানীগঞ্জে আগুনে ছয় দোকান পুড়ে ছাঁই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান ও মালামাল পুড়ে অন্তত ২০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেেেছ ক্ষতিগ্রস্থরা। গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে কদমতলা বাজারে এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রাতে কদমতলা বাজারের একটি দোকান থেকে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। মুর্হূতের মধ্যে আগুন পাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়লে মুদি, ওষধ ফার্মেসি, সেলুন দোকানসহ ৬টি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগে আগুনে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত ২০লাখ টাকার ক্ষতি হয়েছে।
কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সেলিম জানান, একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। বাজারের নৈশপহরী জানিয়েছেন একটি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতির পরিমাণ জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ