Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে নৌকা পেলেন শাহাব উদ্দিন স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান

নোয়াখালী ব্যুরো ঃ | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে (৪র্থ দফা) আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ শাহাব উদ্দিন (সিআইপি)।
স্থানীয় আওয়ামী লীগের প্রস্তাব মোতাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড মোহাম্মদ শাহাব উদ্দিনকে নৌকা প্রতীক দেয়ায় এখন আনন্দের জোয়ারে ভাসছে তার সমর্থকরা। উল্লেখ্য, কোম্পানীগঞ্জ উপজেলাটি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নিজের এলাকা ও জেলার ভিআইপি উপজেলা হিসেবে খ্যাত।
অপরদিকে দলীয় মনোনয়ন বঞ্চিত বর্তমান উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করার ঘোষণা দিয়েছেন। তিনি নোয়াখালী জেলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।
এদিকে মিজানুর রহমান বাদল গতকাল শনিবার সকালে ফেসবুক লাইভে এসে তার দল ও বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে তুলে ধরে জনগণের উদ্দেশ্যে বলেন, ‘আপনাদের সেবা করার জন্য আগামী ৩১ মার্চ আপনারা কাকে বেচে নিবেন সেই সিদ্ধান্তের ভার আপনাদের উপরই ছেড়ে দিলাম’। তিনি গত বৃহস্পতিবার কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে তার মনোয়নপত্র নিয়েছেন বলে জানা যায়।
এদিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরনবী চৌধুরী জানান, আগামীকাল (৪ মার্চ) নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ শাহাব উদ্দিন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিবেন।
এছাড়া স্বতন্ত্র প্রার্থীর ব্যাপারে নূরনবী চৌধুরী বলেন, মিজানুর রহমান বাদল আমাদের দলের একজন পদবীধারী নেতা। দলের সিদ্ধান্ত মেনে তাকেও আমাদের সঙ্গী হয়ে কাজ করার আহবান জানাবো। এখানে নৌকা প্রতীকের বিরুদ্ধে আওয়ামী লীগের কেউ স্বতন্ত্র প্রার্থী হবে সেটা আমরা আশা করি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ