Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

পাঁচ উপজেলায় আ.লীগের নতুন মুখ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

যশোর সদর উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান শাহিন চাকলাদার। মনোনয়ন দৌড়ে ছিলেন আওয়ামী লীগের ৫জন নেতা। উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে যশোরের ৮ উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত হয়েছে। এর মধ্যে পাঁচ উপজেলায় নতুন মুখ। যশোর সদর উপজেলার মতো কেশবপুর ও শার্শা উপজেলায়ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

শুক্রবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বোর্ডের সভা শেষে এই ঘোষণা দেয়া হয়। খবর পাওয়ার পর যশোরের উপজেলাগুলোতে মনোয়নপ্রাপ্তদের সমর্থক ও অনুসারীরা উল্লাস করেন। জানা যায়, কেশবপুর উপজেলায় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান এসএম আমির হোসেন। শার্শা থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মঞ্জু। অপর ৫ উপজেলায় আওয়ামী লীগের পক্ষ থেকে নতুন প্রার্থী দেয়া হয়েছে।
ঝিকরগাছায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান, মণিরামপুরে মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খানম, অভয়নগরে শাহ ফরিদ জাহাঙ্গীর, বাঘারপাড়ায় হাসান আলী ও চৌগাছা উপজেলায় প্রিন্সিপাল ড. মোস্তানিচুর রহমান আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ