Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এরশাদ নিজ নির্বাচনী এলাকায় সফরে যাচ্ছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

দীর্ঘদিন পর আজ নিজ নির্বাচনী এলাকা রংপুর সফরে যাচ্ছেন জাতীয় সংসদের বিরোধী দলের নেতা এইচ এম এরশাদ। এটা তার চার দিনের ব্যক্তিগত সফর। গতকাল জাতীয় পার্টির পক্ষ থেকে এরশাদের এই সফরের খবর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।
দলের প্রেস উইং থেকে জানানো হয় ৩ ফেব্রুয়ারি রোববার সকাল সাড়ে ৯টায় হুসেইন মুহম্মদ এরশাদ শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশে বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে রওয়ানা দেবেন। হেলিকপ্টারযোগে ঢাকা থেকে রংপুর যাবেন। উঠবেন রংপুর হোটেল গ্র্যান্ড প্যালেসে।
এরপর ৪ ও ৫ ফেব্রুয়ারি ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন এরশাদ। ৬ ফেব্রুয়ারি হেলিকপ্টারে করেই ঢাকায় ফিরবেন। জাতীয় সংসদের বিরোধী দলের এই নেতা নির্বাচনের সময় ভোট দিতে নির্বাচনী এলাকায় যাননি অসুস্থতার কারণে। তিনি রংপুর-৩ আসনের জনপ্রতিনিধি হলেও মাঝেমধ্যে তিনি নিজের নির্বাচনী এলাকা সফর করেন। উল্লেখ বিগত দশম সংসদে এমপি থাকাবস্থায় তিনি ৫ বছরে কয়েকবাস রংপুর সফর করেন। আর নবম জাতীয় সংসদের রংপুর-৩ আসনের এমপি ছিলেন তার স্ত্রী বেগম রওশন এরশাদ। তিনি ৫ বছরে তিনবার নিজ নির্বাচনী এলাকা সফরে করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ