Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতেই নৌকার বিজয় নিশ্চিত করেছে জনগণ

হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের চিত্র পাল্টে গেছে উল্লেখ করে বলেন দেশ আজ উন্নয়ন শীলে পরিনত হয়েছে। সকল ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া ও বিদ্যুতের উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আগামীতে এ দেশ হবে উন্নত দেশের কাতারে। তিনি বলেন, দিনাজপুর অর্থনৈতিক জোন তৈরি পরিকল্পনা দ্রুত এগিয়ে যাচ্ছে। এই অর্থনৈতিক জোন হলে ৪০ হাজার বেকারদের কর্মসংস্থান হবে। তিনি বলেন, গত ৩০ ডিসেম্বরের নির্বাচনই ছিল উন্নয়ন ও অগ্রগতির নির্বাচন। তাই এ দেশের উন্নয়ন ও অগ্রগতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই অব্যাহত থাকবে। তাই জনগন বিএনপি-জামায়াতকে প্রত্যাখান করে উন্নয়নের মার্কা নৌকাকে বিজয় করে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে এসেছে।
গত ১ মার্চ শুক্রবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী গোপালগঞ্জ কোম্পানী মোড় হতে বড়ইল হয়ে ঢেপা নদীর পাড় রাস্তার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. ফিরুজুল ইসলাম ফিরোজ, সদর উপজেলা প্রকৌশলী ফারুক হাসান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের বিনা প্রতিদ্ব›িদ্বতায় চেয়ারম্যান ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, ইউপি চেয়ারম্যান ইসাহাক চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, চেহেলগাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাশেম আলী, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্ট প্রমুখ। এর পর দিনাজপুর সদর উপজেলার ৮নং শঙ্করপুর ইউনিয়নের জালালপুর গ্রামে মরহুম পিতা এম আব্দুর রহিমের আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করেন পুত্র জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একই দিন জেলা পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক স্বর্গীয় বিভাস চন্দ্র রায়-এর মৃত্যুর খবর পেয়ে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি গর্ভেশ্বরী শ্মশান কালি মন্দিরে যান ও তার লাশ শেষ বারের মতো দেখছেন।
এ সময় হুইপ শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক উত্তমসহ অন্যান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ