Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী গণধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি

থানায় মামলা : গ্রেফতার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ৪ নরপশু মিলে ১০ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে গণধর্ষণ করে তার ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আবারও গণধর্ষণের চেষ্ঠার অভিযোগে ইসমাইল (২০) নামে এক কলেজ ছাত্রকে গত শুক্রবার বিকেলে আটক করেছে থানা পুলিশ।
এ ঘটনায় গত শুক্রবার দুপুরে ওই স্কুল ছাত্রীর মা বাদি হয়ে ৪ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি গণধর্ষণের মামলা করে। আটককৃত ইসমাইল উপজেলার মিরুখালী বাজারের দর্জী এমাদুল হকের ছেলে।
থানা সুত্রে জানা যায়, গত ৩০ নভেম্বর ওই ছাত্রী দুপুরে উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের বাড়ি থেকে মিরুখালী বাজারে সংলগ্ন স্কুলে প্রাইভেট পড়তে যায়। এসময় পথের মধ্যে ওই ছাত্রীর পূর্বপরিচিত সাইফুল নামে এক বন্ধু কথা বলার জন্য রাস্তার পাশে একটি ঘরে ডেকে নেয়। এরপর ওই ঘরে ওঁৎ পেতে থাকা সাইফুলের বন্ধু ইসমাইলসহ ৪ সহোযোগী ওই স্কুল ছাত্রীকে জোরর্পূবক ধর্ষণ করে। এসময় ধর্ষণের অশ্লীল চিত্র মোবাইলে ধারণ করে। এ ঘটনাটি লোকলজ্জার ভয়ে ওই ছাত্রী ও তার পরিবার চেপে য়ায়।
গত ২৪ ফেব্রুয়ারি ধর্ষক সাইফুল ও ইসমাইল ওই ছাত্রী স্কুলে আসার পথে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ধারাল চাকু দিয়ে ভয় দেখিয়ে আবারও শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়।
এতে ওই স্কুল ছাত্রী ভয় পেয়ে অভিভাবকদের নিয়ে স্কুলের প্রধান শিক্ষককে জানালে সে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।
মঠবাড়িয়া থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত ইসমাইলকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদেরও গ্রেফতারের পুলিশি চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ