Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাকা ও ফুলের মালায় সংবর্ধিত হলেন লাভলু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বদ্বিতায় চেয়ারম্যান হয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু। তাকে ঘোড়ায় চড়িয়ে গলায় টাকা ও ফুলের মালা দিয়ে সম্বর্ধনা জানিয়ে উল্লাস করলো উপজেলার চকরাজাপুর এলাকার কর্মী সমর্থকরা।
বাঘা পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালাম জানান, উপজেলা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষদিন তারা জানতে পারেন, বাঘায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী লায়েব উদ্দিন লাভলুর কোনো প্রতিদ্ব›দ্বী নেই। তিনি বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচন হয়েছেন। তাই আনন্দে চরবাসী তাদের রেওয়াজ অনুযায়ী লাভলুকে এভাবে সংবর্ধনা দেয়।

এ বিষয়ে গণমাধ্যম কর্মীরা জানতে চাইলে লায়েব উদ্দিন লাভলু বলেন, এটি আসলে তেমন কোনো সংবর্ধনা অনুষ্ঠান ছিল না। বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হওয়ার পর আমি চরবাসীর সঙ্গে সালাম ও শুভেচ্ছা বিনিময় করতে গিয়েছিলাম। ওই সময় তারা টাকার মালা ও ফুলের মালা পরিয়ে ঘোড়ায় চড়িয়ে দেয়। পাঁচ টাকা, দশ টাকা থেকে ১০০ টাকার নোটও ছিল।
তিনি বলেন, প্রথমে আপত্তি করেছিলাম। আমি এই ধরনের বরণ অনুষ্ঠান বর্জন করলে তারা মনে দুঃখ পাবেন। চরবাসী আমাকে অহঙ্কারী ভাবতে পারেন বলে আমাকে জানানো হয়। তাই আমি টাকার মালা গলায় পরতে রাজি হই। তবে এটি তেমন কোনো বড় অনুষ্ঠান নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ