Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষীপুরে চেয়ারম্যান পদে ২৩ জনের মনোনয়ন দাখিল

লক্ষীপুর থেকে এস এম বাবুল (বাবর) | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:১১ এএম

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষীপুরের ৫টি উপজেলায় চেয়ারম্যান পদে ২৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন গত মঙ্গলবার বিকাল ৫ টা পর্যন্ত নিজ নিজ উপজেলার রিটার্ডুং কর্মকর্তা ও সহকারি রিটার্ডুং কর্মকর্তার কাছে এসব প্রার্থীগণ তাদের মনোনয়নপত্র জমাদেন প্রার্থীরা। প্রত্যেকটি উপজেলায় আ.লীগ মনোনীত প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, চেয়ারম্যান পদে লক্ষীপুর সদরে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন। রামগঞ্জে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ জন। রায়পুরে চেয়ারম্যান পদে ২, ভাইস চেয়ারম্যান ৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন। কমলনগর চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান ৬ ও মহিলা ৪ জন। রামগতি চেয়ারম্যান পদে ৩জন, ভাইস চেয়ারম্যান ৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন।

লক্ষীপুর সদর উপজেলায় আ.লীগ মনোনীত প্রার্থী আবুল কাশেম চৌধুরী, বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক অব্দুল­াহ আল নোমান, আ.লীগ নেতা দেলোয়ার হোসেন, মহিউদ্দিন বকুল, স্বতন্ত্র ওয়াহিদুর রহমান।
রামগঞ্জ উপজেলায় আ.লীগ সমর্থিত মনির হোসেন চৌধুরী, বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, স্বতন্ত্র সিরাজুল ইসলাম (এনপিপি)।

রায়পুর উপজেলায় আ.লীগ মনোনীত অধ্যক্ষ মামুনুর রশিদ, বিদ্রোহী প্রার্থী আ.লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান আলতাফ হোসেন মাস্টার।
কমলনগর উপজেলায় আ.লীগ সমর্থিত নুরুল আমিন মাস্টার ও রেবেকা মহসীন, বিদ্রোহী প্রার্থী যুবলীগের মেজবাহ উদ্দিন বাপ্পি, দিদার হোসেনসহ ৯ জন। রামগতি উপজেলায় আ.লীগ সমর্থিত আব্দুল ওয়াহেদ, স্বতন্ত্র প্রার্থী শরাফ উদ্দিন আজাদ সোহেল ও হারুন মোল্লা (বিকল্পধারা)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ