Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগড়ে ৩ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:১১ এএম

জেলার রামগড়ে আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচন অফিসার ও উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রির্টানিং অফিসারের কার্যালয়ের মনোনয়নপত্র প্রত্যাহারে শেষ দিনে গত ২৭ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ২ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১জন প্রার্থী তাদের মনোনয়পত্র প্রত্যাহার করেছেন।

নির্বাচন অফিসের তথ্যমতে, চেয়ারম্যান পদে ২ জন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে বর্তমান চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবদুল কাদের জেলা নির্বাচন অফিসে ও কাজী নুরুল আলম আলমগীর এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিউসং চৌধুরী উপজেলা নির্বাচন অফিসে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগ সমর্থিত বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, স্বতন্ত্র প্রার্থী পৌর আ.লীগের আহ্বায়ক রফিকুল আলম কামাল ও সাবেক জেলা পরিষদ সদস্য আবু বক্কর এ ৩ জন প্রতিদ্বন্ধিতা করবেন।
অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে যুবলীগ নেতা কাজী মো. জিয়াউল হক শিপন ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার ফারুক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছিমা আহসান নীলা ও হাছিনা বেগম নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ