Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহজানের চিকিৎসায় সাহায্যের আবেদন

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:১১ এএম

রামগঞ্জ উপজেলার ২ নং নোয়াগাঁও ইউনিয়ন হোটাটিয়া গ্রামের পাঁওয়ারী বাড়ির হতদরিদ্র মো. আক্কাছ আলীর ছেলে মো. শাহজান (৩০) ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে রাজধানীর পদ্মা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। দিনমজুর মো. শাহাজান দীর্ঘদিন থেকে পেটের ব্যাথায় ভূগছিলেন এবং বিভিন্ন ধরনের পেইন কিলার খেয়ে ব্যাথা নিয়ন্ত্রন করে আসছেন। সম্পতি ঢাকায় একটি হাসপাতালে ডাক্তার দেখিয়ে পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিত হন তার পেটের ভেতরে টিউমার হয়েছে এবং তা ফেটে গিয়ে ক্যান্সার আক্রান্ত হয়ে পড়েন। জরুরি ভিত্তিতে তিনটি অপারেশন ও দীর্ঘদিন ক্যামোসহ উন্নত চিকিৎসা দিয়ে শাহজানকে বাঁচানো সম্ভব বলে জানিয়েছেন ড. হুমায়ন কবির। শাহ আলমের চিকিৎসায় প্রায় পাঁচ লাখ টাকার প্রয়োজন। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারনে পরিবারের পক্ষে এ ব্যয়বহুল চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না।
তাই বাধ্য হয়ে শাহজানের বড় ভাই মো. শাহ আলম সরকার, প্রবাসী ও সমাজের দানশীল, হৃদয়বান, বৃত্তবানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. শাহ আলম
হিসাব নং-১৫৪৩৪০০৩৬৬৫,
ব্যাংক এশিয়া,
রামগঞ্জ শাখা, লক্ষীপুর।
মোবাইল ০১৭২৮৫১৪৩৬৬ (বিকাশ)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ