Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার পাকশীতে পুলিশ হত্যা মামলার সন্দেহ ভাজন আসামী গ্রেফতার। ৫ দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার ঈশ্বরদীতে পুলিশ হত্যা মামলার প্রধান সন্দেহভাজন আসামীকে অস্ত্রসহ গ্রেফতার করো হয়েছে। সোমবার সকালে পাকশী লালন শাহ সেতুর কাছে তাকে গ্রেফতার করে পাবনার ঈশ্বরদী থানা পুলিশ।
থানার ওসি বিমান কুমার দাশ জানান, তার থানাধীন শাহপুর গ্রামের শওকত আলীর পুত্র তৌহিদুল ইসলাম সেলিমকে গ্রেফতার করা হয়। এ সময় একটি রিভলবার ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ওসি আরো জানান, তৌহিদুল অস্ত্র ও মাদক ব্যবসার সাথে জড়িত। ঈশ্বরদী থানার সহকারী শহর সাব ইন্সপেক্টর সুজাউল ইসলাম হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে তাকে গ্রেফতার করা হয়। সোমবার পাবনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তৌহিদুলকে হাজির করে রিমান্ডের প্রার্থনা করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য : ‍বিগত ২০১৫ সালের ৪ অক্টোবর সুজাউল ইসলামকে একটি অজ্ঞাত মোবাইল থেকে কল করে ডাকা হয়। পরদিন তার লাশ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকাণ্ডের সাথে মাদক ব্যবসায়ী কোন চক্র জড়িত থাকতে পারে বলে পুলিশ প্রথম থেকেই ধারণা করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ