Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে জেলের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৫ নম্বর সদর ইউনিয়নের পূর্ব অলিপুরের ডাকাতিয়া নদী থেকে নিখিল চন্দ্র দাস (৪৫) নামে এক জেলের হাত বাঁধা গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১১টার দিকে ওই জেলের লাশ উদ্ধার করা হয়।
নিখিল পূর্ব অলিপুর গ্রামের বাংলা বাড়ী ওরফে দাস বাড়ীর ননী গোপাল দাসের বড় ছেলে এবং পেশায় জেলে ছিলেন। স্ত্রী রাধা রানী দাস পূর্ব অলিপুর আনছার আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।
স্থানীয়দের বরাত দিয়ে হাজীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আবদুল মান্নান জানান, নিখিলকে হাত বেঁধে গলাকেটে হত্যা করে নদীতে বাঁশের সঙ্গে বেঁধে রাখা হয়। সকালে মাছ ধরতে গেলে জেলেরা একটি পা ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম বলেন, নিখিলের সঙ্গে সম্পত্তিগত বিরোধ ও হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ গ্রামের করিমের বাগানে একটি বাসা ভাড়া নিয়ে বিরোধ রয়েছে। এসবের সূত্র ধরে তদন্ত চলবে। হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ