Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, আটক ৩

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে বুদ্ধিপ্রতিবন্ধী এক শিশুকে (১৩) ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো ওই এলাকার মশিউর (১৮), আব্দুল মান্নান (২০) ও রনি (২২)। রোববার রাতে উপজেলার মুন্সিরটেক এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, রোববার সন্ধ্যায় কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরার মুন্সিরটেক এলাকার ওই বুদ্ধিপ্রতিবন্ধী শিশুটিকে চার যুবক রেল লাইনের পাশে পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে তারা শিশুটিকে পাশবিক নির্যাতন করে ছেড়ে দেয়। শিশুটি কান্নাকাটি করে বাড়ি ফেরার সময় এলাকার লোকজন তাকে স্থানীয় কাউন্সিলর সারোয়ার হোসেন আকুলের কাছে নিয়ে যান।
কালিয়াকৈর পৌরসভার কাউন্সিলর সারোয়ার হোসেন আকুল জানান, তখন মেয়েটির রক্তক্ষরণ হচ্ছিল। পরে লোকজন নিয়ে ওই এলাকা থেকে কিছু যুবককে ধরে আনা হয়। ওই যুবকদের মধ্যে থেকে তিন ধর্ষককে শনাক্ত করে শিশুটি। পরে কাউন্সিলর কালিয়াকৈর থানায় খবর দিলে পুলিশ ওই তিন যুবককে আটক করে।
কালিয়াকৈর থানার এসআই মনিরুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে রাত ১টার দিকে মশিউর, আব্দুল মান্নান ও রনিকে আটক করা হয়েছে।
এদিকে স্বজনরা শিশুটিকে গাজীপুরে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) আব্দুস সালাম সরকার জানান, শিশুটিকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ