Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে আক্তারা পারভীন হত্যা মামলার আসামীসহ ৭ জন আটক

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে চাঞ্চল্যকর গৃহবধূ আক্তারা পারভীন হত্যাকাণ্ডের ১ আসামীসহ বিভিন্ন মামলায় ৭ জনকে আটক করেছে থানা পুলিশ।
গত রোববার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন,গৃহবধূ আক্তারা হত্যার এজাহার ভুক্ত আসামী উপজেলার পলিপাড়া গ্রামের আব্দুল হালিমের স্ত্রী মুক্তি আরা (৩০),২০০৬ সালে মাদক মামলার পলাতক আসামী দাদপুর গ্রামের শফিরাম মুরমুর ছেলে বিমান মুরমু (৪৫),এছাড়াও মাদক মামলার সন্দেহভাজন আসামী চকচকা গ্রামের জব্বার আলীর ছেলে মঞ্জুরুল হক(২৮),নুরপুর গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে খোরশেদ আলী(৪৫),কানাহার গ্রামের নুর মোহাম্মদের ছেলে জামাল(২২),পশ্চিম গৌরীপাড়া গ্রামের নছিম উদ্দিনের ছেলে মোঃ শুভ(২০) ও রাজারামপুর ডাঙ্গাপাড়া গ্রামের সানার উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন(৩০)।
ফুলবাড়ী থানার ওসি আব্দুর রহমান(তদন্ত)বলেন,দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের শমসের আলীর স্ত্রী আক্তারা পারভীনকে শমসের আলীর অপর স্ত্রী মাহামুদা খাতুন এবং তার মেয়ে ধৃত মুক্তি আরা মার-ডাং করে চরমভাবে আহত করে। তাকে আহত অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গত ৭ মে আক্তারা পারভীনের মৃত্যু হয়। এই ঘটনায় আক্তারা পারভীনের ভাই খবির উদ্দিন বাদী হয়ে গত ৮মে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। সেই মামলায় মুক্তি আরাকে আটক করা হয়। মামলার অপর আসামী পলাতক রয়েছে। এছাড়াও উচ্চ আদালতের ওয়ারেন্ট ভুক্ত আসামী বিমান মুরমুকে তার বাড়ী থেকে আটক করা হয় এবং মাদক বিরোধী অভিযানে মাদকের সন্দেহভাজন অন্যান্য আসামীদেরকেও আটক করা হয়। প্রত্যেককে গতকাল সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ