Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে চোরের হামলায় ২ পুলিশ কর্মকর্তা গুরুতর আহত

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাটের কুখ্যাত চোর ও চুরির মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শামীমকে ধরতে গিয়ে সদর থানার এএসআই বাবলু মিয়া ও এএসআই নুরুল হক নামের ২ পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তারা লালমনিরহাট সদর ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে। গতকাল সন্ধ্যায় সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিচপাড়া গ্রামে মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শামীমের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
থানা পুলিশ জানান, ২০০৮ সালের চুরির মামলাসহ একাধিক অপরাধের মামলায় কুখ্যাত চোর শামীমের বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। গতকাল সন্ধ্যার পর সদর থানার এএসআই বাবলু মিয়া ও এএসআই নুরুল হক শামীমকে ধরতে যায়। বাড়ির ভেতরে গিয়ে শামীমকে আটক করলে শামীমের স্ত্রী, মেয়েসহ অন্যান্যরা মিলে লাঠি সোটা ও ক্রিকেট ব্যাট নিয়ে হামলা চালায় পুলিশের ওপর। এক পর্যায়ে শামীমের স্ত্রী ক্রিকেট ব্যাট দিয়ে এএসআই বাবলুর মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। এসময় অপর এএসআই নুরুল হকের বুকে ও হাতে কামরও দেয় অন্যান্য আসামীরা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনা স্থলে গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে এএসআই বাবলু মিয়ার অবস্থার অবনতি হলে পরে তাকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে এএসআই বাবলু মিয়া সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে লড়ছেন। পরে থানা পুলিশ গতকাল রাত থেকে আজ ভোর পর্যন্ত অভিযান চালিয়ে চুরির মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শামীম , তার স্ত্রী লাইলী বেগম ও ছোট ভাই আইনুল হককে গ্রেফতার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির অন্য সদস্যরা পালিয়ে যায়।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার মাহফুজুর রহমান হামলার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গতকাল রাতেই মামলা দায়ের করেছে। ইতিমধ্যে ঘটনার মূল হোতা ও চুরির মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শামীমসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ