Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে জোড়া খুনের ঘটনায় আটক ৩

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের টঙ্গীর এরশাদ নগর এলাকায় দুই যুবক খুনের ঘটনায় রোববার রাতে ১২ জনকে আসামী করে টঙ্গী থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত শরীফের মা শাহানাজ বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন।
এ ঘটনায় থানা পুলিশ তিন যুবককে আটক করেছেন। আটককৃতরা হলো-অপু, সোহেল ও শাহীন। তাদের বয়স ১৮-২৩ বছরের মধ্যে।
জিজ্ঞাসাবাদের জন্য টঙ্গীর এরশাদনগর এলাকা থেকে রোববার বিকেলেই তাদের আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহত শরিফ গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ড শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি।
টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার জানান, শনিবার রাতে দুর্বৃত্তরা এরশাদ নগর ৪ নম্বর ব্লকের বাসিন্দা মো. আলাউদ্দিনের ছেলে মো. শরিফুল ইসলাম শরিফ (৩২) ও মো. হারুন মিয়ার ছেলে জুম্মন মিয়াকে (২৪) ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে।
নিহত শরিফ, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের টঙ্গী ৪৯নং ওয়ার্ডের সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক কর্মী এবং জুম্মন এলাকায় খেলনা বিক্রি করতো এবং অটো রিকশা চালাতো। জুম্মন বেশিরভাগ সময় শরিফের সঙ্গেই চলাফেরা করতো। এ ঘটনায় জিজ্ঞাসাদের জন্য অপু, সোহেল ও শাহীনকে আটক করা হয়েছে। শরীফের মা বাদী হয়ে মামলা দায়ের করেন।
নিহত শরিফের স্ত্রী রুনা আক্তার সাংবাদিকদের জানান, টঙ্গীর এরশাদ নগর এলাকার বাসিন্দা শামীম ও হাসান রাত সাড়ে ১২টার দিকে তার স্বামীকে ডেকে নিয়ে যায়। যাওয়ার সময় তারা ঘরের বাইরে থেকে তালা আটকে রেখে গেছে। রোববার সকালে তার স্বামী শরিফের সঙ্গে জুম্মনেরও খুন হওয়ার খবর পান তিনি। তিনি জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ