Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

অতীতেও ষড়যন্ত্র হয়েছে, এখনও হচ্ছে : তোফায়েল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, এবারের নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছে বিএনপি। পৃথিবীর সব দেশের নির্বাচনে যারা পরাজিত হয় তারাই বিতর্ক সৃষ্টি করতে চায়। এবারের নির্বাচনে বিতর্ক করার জন্য বিভিন্ন দূতাবাসের কাছে অভিযোগ করেছে। নির্বাচন নিয়ে অতীতেও ষড়যন্ত্র হয়েছে, এখনও ষড়যন্ত্র থামেনি।

গতকাল দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘সম্প্রীতি বাংলাদেশ’ নামক সংগঠনের আয়োজনে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনটির আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়।

তোফায়েল বলেন, গত ১০ বছরে আমরা উন্নয়নের চরম শিখরে আরোহন করেছি। বাংলাদেশের উন্নয়ন বিস্ময়কর। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দু-একটি অপ্রীতিকর ঘটনা হয়ে থাকে। চকবাজারের ঘটনা অনাকাঙ্খিত। আমাদের ভাবিয়ে তুলেছে। ঢাকাকে বাসযোগ্য করে তুলতে হবে। এজন্য আমরা অনেক বড় বড় প্রকল্প করেছি। তিনি বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন ছিল বঙ্গবন্ধুরবঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এসময় উপস্থিত ছিলেন-সেক্টর কমান্ডার ফোরামের মহাসচিব হারুন হাবীব, ঢাকা বিশ্ববিদ্যালযয়ের অধ্যাপক ড. বিমান বড়–য়া, সাবেক সচিব নাসিরউদ্দিন আহমেদ, ড. নুজহাত চৌধুরী, অধ্যাপক ড. অসীম কুমার সরকার, নাসির আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ