Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশী অস্ত্রসহ সাদ্দাম হোসেন (২৭), আরিফ হোসেন(২০) ও আনোয়ার হোসেন ওরফে টুকু(২৫) নামের তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেনিখালী ব্রিজ এলাক থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি ছোরা, ১টি কাওয়াল উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় ডাকাতির মামলা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই আব্দুল হক সিকদার জানান, গোপন সংবাদে জানতেপারি সোমবার গভীর ১২/১৩ জনের একদল ডাকাত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মেনিখালী ব্রিজ এলাকায় বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তÍতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে পৌছে সাদ্দাম হোসেন, আরিফ হোসেন ও আনোয়ার হোসেন ওরফে টুকু নামের তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সানোয়ার ওরফে সানার, নয়ন মিয়া, সুজন, সানি ও স্বাধীন সিকদার সহ ১০/১২ জন ডাকাত পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ