Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীর কড়াইল বস্তিতে আতিকুলের গণসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকা উওর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমি বস্তির পরিবেশ স্বচক্ষে দেখে গেলাম। নির্বাচিত হলে বস্তিবাসীদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে। গতকাল সোমবার দুপুরে রাজধানীর কড়াইল বস্তিতে নির্বাচনী গণসংযোগের সময় বস্তিবাসীর উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

ডিএনসিসি উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম শেষ মুহূর্তের গণসংযোগ করেন। গতকাল সোমবার দুপুর ১২ টা থেকে রাজধানীর কড়াইল বস্তির ৫ নং গেট থেকে তিনি এ দিনের গণসংযোগ শুরু করেন। আতিকুল ইসলামের গণ সংযোগে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ নেন। বেলা ১২ টায় মেয়রপ্রার্থীর গাড়িবহর ৫ নং গেটে পৌঁছালে নৌকা, নৌকা স্লোগানে তাকে স্বাগত জানানো হয়।

এ সময় আতিকুল ইসলাম ভোটারদের কাছে লিফলেট ও নির্বাচনের প্রচারপত্র পৌঁছে দেন। কড়াইল বস্তির ভেতর দিয়ে হেঁটে বস্তিবাসীদের সঙ্গে কথা বলে তাদের খোঁজ খবর নেন। এসময় আতিকুল ইসলাম বলেন, আমি বস্তির পরিবেশ স্বচক্ষে দেখলাম। আগামীতে নির্বাচিত হলে বস্তিবাসীদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, আগে আমরা চাই ক্লিন ঢাকা, তারপর গ্রীন ঢাকা। আমরা আপনাদের জন্য নগর অ্যাপস করছি। আপনারা আপনাদের যেকোন সমস্যার কথা নগর অ্যাপসের মাধ্যমে আমাদের কাছে পাঠাতে পারবেন। আমরা তখন দ্রুত ব্যবস্থা গ্রহণ করব।
আতিকুল ইসলামের বড়বোন হালিমা নাহার বস্তিবাসীকে আগামী ২৮ তারিখ ভোটদিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে বলেন, আপনার আতিকুল ইসলামকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। এই শহরকে নিয়ে তার অনেক সেবামূলক চিন্তাভাবনা আছে। তাকে আপনারা সেবা করার সুযোগ দিন।
আতিকুল ইসলামের গণসংযোগে তার পরিবারের সদস্যরা অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ