Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘চকবাজারকে দুর্ঘটনা বলার সুযোগ নেই’

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

চকবাজারের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাকে নিছক দুর্ঘটনা বলে এড়িয়ে যাওয়ার কোন সুযোগ সরকারের নেই মন্তব্য করেছেন গণতান্ত্রিক বাম ঐক্যের নেতৃবৃন্দ । তারা এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় নিহতদের ১ কোটি টাকা ও আহতদের ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে গণতান্ত্রিক বাম ঐক্য’র উদ্যোগে এক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল থেকে নেতৃবৃন্দ এদাবি জানান। মানববন্ধনে সভাপতিত্ব করেন কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)- সিপিবি (এম)’র সাধারণ সম্পাদক ও গণতান্ত্রিক বাম ঐক্য’র সমন্বয়ক এম.এ সামাদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড হারুন চৌধুরী, জাতীয় বিপ্লবী পার্টির আহ্বায়ক আবুল কালাম আজাদ, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক ডা. সামছুল আলম প্রমুখ।

মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, একটি সভ্য দেশের আবাসিক এলাকায় এমন ভয়ানক রাসায়নিক কারখানা থাকতে পারে না। এর দায় সরকারসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়কেই নিতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ