Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ভাদাইম্যা’ চ্যানেলের তিনজনকে জিজ্ঞাসাবাদ

*অশ্লীল ভিডিও ছড়ানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

অশ্লীল ভিডিও ছড়ানোর অভিযোগে ‘ভাদাইম্যা’ চ্যানেলের তিনজনকে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিট। গতকাল সোমবার বিকেলে রাজধানীর বিজয়নগর থেকে তাদেরকে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের মিন্টো রোডের কার্যালয়ে আনা হয়। ডিএমপি সূত্রে এসব বিষয় জানা গেছে।

এ বিষয়ে সংস্থাটির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ‘ভাদাইম্যা’ চ্যানেলের অভিনেতা, এডমিন ও মালিকসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অফিসে আনা হয়েছে। আমরা তাদের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ খতিয়ে দেখছি। তিনি আরও বলেন, নিরাপদ ইন্টারনেটের স্বার্থে অভিযান অব্যাহত থাকবে।
প্রসঙ্গত, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বারের নেতৃত্ব ইতোমধ্যে সারা দেশে শুরু হয়েছে নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইন। অভিযানে মন্ত্রীর সঙ্গে রয়েছে বাংলাদেশ পুলিশের সাইবার ইউনিট, র‌্যাব, বিটিআরসি, ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার (এনটিএমসি) ও আইসিটি মন্ত্রণালয়ের এ-টু-আই। এর অংশ হিসেবে এর আগে ইউটিউবার সালমান মুক্তাদির ও মডেল সানাই মাহবুব সুপ্রভাকে ডেকে কাউন্সিলিং করা হয়।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ