Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুড়িহাট্টা অগ্নিকান্ডে আহতদের পাশে ইসলামী আন্দোলনের মহাসচিব

হাসপাতালের বাইরে থেকে ওষুধ ক্রয়ের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ভয়াবহ অগ্নিকান্ডে চকবাজার চুড়িহাট্টা ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিবের নেতৃত্বে একটি প্রতিনিধি দল। এ সময় তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত ও আহতদের নিকট স্বজনের সাথে কথা বলেন। তারা নিহতদের রুহের মাগফিরাত কামনা এবং আহতদের সুস্থতা ও ক্ষতিগ্রস্থদের জন্য দোয়া করেন।
মহাসচিব নিহতদের পরিবারকে কমপেক্ষ এককালীন ১০ লাখ টাকা ক্ষতিপূরণ এবং তাদের সন্তানদের লেখাপড়ার দায়িত্ব গ্রহণের দাবি জানান। আহতদের পরিবারকে ২ লাখ টাকা এককালীন ক্ষতিপূরণ এবং উন্নত চিকিৎসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
গতকাল দুপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান, ইসলামী কৃষক-মজুর আন্দোলনের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম কবির, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ইলিয়াস হাসান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মুহাম্মাদ আল আমিন সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইমরান হুসাইন নূর, চকবাজার থানা ইসলামী আন্দোলন সভাপতি আলহাজ আহসান উল্লাহসহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ