Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৪৮ পিএম

সিলেট নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাহেদ আহমদ (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। রোববার রাত আটটার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকায় এ ঘটনাটি ঘটে। সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত সাহেদ নগরীর চৌকিদেখি এলাকার মৃত আব্দুল খালিকের ছেরে। সে ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। আর ঘটনাটি ঘটে হাউজিং এস্টেট এলাকার আম্বরখানা বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে।
নিহতের চাচা অ্যাডভোকেট শাহরাজ হোসেন বলেন, কে বা কারা সাহেদকে খুন করেছে, তা আমরা জানতে পারিনি। সাহেদ ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলে পড়ালেখা করতো। এক বছর আগে সে পড়ালেখা ছেড়ে দিয়েছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা রাত ৮টার দিকে সাহেদ ও তার এক বন্ধু রাহী হাউজিং এস্টেট এলাকা দিয়ে যাবার পথে প্রতিপক্ষ লিমনের নেতৃত্বে তাদের ওপর হামলা চালানো হয়। আর্কেডিয়ার সামনে তাকে ছুরিকাঘাত করা হলে আহত অবস্থায় দৌড়ে হাউজিং এস্টেটের ভিতরের দিকে মসজিদের সামনে গিয়ে পড়ে যায়। পরে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওসি শাহাদাত হোসেন বলেন, সমবয়সী বন্ধুদের সাথে কথা কাটাকাটির জের ধরে রাত ৮টায় সাহেদ আহমদকে পিটিয়ে ও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ