Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্ব স্বাস্থ্য সংস্থার সম্মেলনে যোগ দিতে নয়াদিল্লীতে স্বাস্থ্যমন্ত্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১৫ পিএম

বিশ্ব স্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশীয় অঞ্চলের উদ্যোগে চতুর্থ বৈশ্বিক ডিজিটাল স্বাস্থ্য অংশীদারিত্ব ফোরামের সম্মেলনে অংশ নিতে নয়াদিল্লী গিয়েছেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক। রোববার (২৪ ফেব্রুয়ারি) সকালে জেট এয়ার লাইন্স যোগে তিনি ঢাকা ত্যাগ করেন। দক্ষিণ-পূর্ব এশীয় অঞ্চলে ডিজিটাল স্বাস্থ্যনীতি ও বাস্তবায়ন বিষয়ে আঞ্চলিক বৈঠকের পূর্বে বিশ্ব স্বাস্থ্য সংস্থার আঞ্চলিক কার্যালয় ভারতের রাজধানী নয়াদিল্লীতে চতুর্থ বৈশি^ক ডিজিটাল স্বাস্থ্য অংশীদারিত্ব ফোরামের আয়োজন করছে। দিল্লীর অশোক হোটেলে অনুষ্ঠেয় তিনদিন ব্যাপী এই সম্মেলন ২৫ ফেব্রুয়ারি শুরু হচ্ছে।
স্বাগতিক ভারত, বাংলাদেশ, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, সুইজারল্যান্ড, জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, সৌদি আরবসহ ফোরামের সদস্য ২৩ দেশের মন্ত্রী, সরকারি ও বেসরকারি সংস্থার প্রতিনিধিবৃন্দ এই সম্মেলনে অংশ নিচ্ছেন।
স্বাস্থ্য মন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ প্রতিনিধি দলে অন্যান্যের মাঝে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ অংশ নিচ্ছেন। আগামী ২৭ ফেব্রুয়ারি মন্ত্রী দেশে ফিরবেন বলে আশা করা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ