Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অগ্নিকান্ডেনিহত মির্জাগঞ্জের ২ জনের দাফন সম্পন্ন

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা :
পুরান ঢাকার চকবাজারে বুধবার রাতে ভয়াবহ অগ্নিকাÐে হতাহতের তিন জনের বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাঠালতলী ইউনিয়নের বিভিন্ন গ্রামে। বৃহস্পতিবার রাত পর্যন্ত কাঠালতলী ইউনিয়নে ২ জন নিহত ও ১ জন আহত হওয়ার খবর জানা গেছে। নিহতরা হলেন মির্জাগঞ্জ উপজেলার কাঠালতলী ইউনিয়নের রামপুর গ্রামের কাজী মো. আবদুল মতলেবের পুত্র কাজী এনামুল হক অভি ও সন্তোষপুর গ্রামের মো. মোসলেম হাওলাদারের পুত্র মো. মজিবুর হাওলাদার। মজিবুর চকবাজারে দীর্ঘদিন যাবৎ একটি প্লাষ্টিক কারখানায় কাজ করতো। রামপুর গ্রামের খলিল সিকদারের পুত্র মো. হেলাল সিকদার গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত অভির চাচাতো ভাই সুবিদখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কাজী মনিরুজ্জামান অভির নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভি ঢাকা সিটি কলেজে বিবিএ পড়তো। ঘটনার দিন রাতে অভি দাঁতের ডাক্তার দেখাতে গেলে অগ্নিকাÐে ডাক্তারের চেম্বারে থাকা ডাক্তারসহ সকল রোগী মারা যান। রামপুর এলাকার অনেকেই ওই এলাকাতে চাকরি করেন।

কাঠালতলী তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার জানান, উভয়ের মৃতদেহ বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে মির্জাগঞ্জ নিজ নিজ বাড়ীতে পৌঁছে। গতকাল শুক্রবার সকাল আটটার পরে অভির জানাযা নামাজ বাড়িতে অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অপর নিহত মো. মজিবুর হাওলাদারের জানাযা নামাজ সকাল ৯টায় বাড়িতে অনুষ্ঠিত হয়, পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ