Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চকবাজারের দুর্ঘটনাস্থল পরিদর্শনে রেলমন্ত্রী

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

স্টাফ রিপোর্টার : রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন গতকাল শুক্রবার পুরান ঢাকার চকবাজারের অগ্নিকান্ডের দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।
পরিদর্শনকালে মন্ত্রী উপস্থিত সাংবাদিকদের বলেন, এ রকম ভয়ানক দুর্ঘটনায় সারা দেশবাসীর মত সরকারের মন্ত্রী হিসাবে আমিও অত্যন্ত মর্মাহত,শোকাহত। তিনি নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন, পাশাপাশি শোকবহুল পরিবারের প্রতি সমবেদনা জানান। মন্ত্রী বলেন, এ সংকটকালে সরকার ক্ষতিগ্রস্তদের পাশে আছে। সরকারিভাবে নিহত ও আহতদের সাহায্য করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজে সবকিছু তদারকি করছেন।
রেলমন্ত্রী বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ বিভিন্ন সংস্থা তদন্ত করছে। তদন্তের মাধ্যমে দুর্ঘটনার সঠিক কারন জানা যাবে। ভবিষ্যতে যাতে আর কোন দুর্ঘটনা না ঘটে তার জন্য সরকার উদ্যোগ গ্রহণ করবে।
পরে মন্ত্রী ঢাকা মেডিক্যাল হাসাপাতালে আহতদের দেখতে যান। আহতদের বিষয়ে খোঁজ নেন এবং তাদের কয়েকজনের সাথে কথা বলেন। রেলপথ মন্ত্রী আহতদের দ্রæত আরোগ্য কামনা করেন। এ সময় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রধান ডাঃ সামন্ত লাল সেন উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ