Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগকে বার বার ক্ষমতায় আনতে হবে : আইনমন্ত্রী

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ভোলা জেলা সংবাদদাতা : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশের দিকে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় আনতে হবে।
আজ রোববার জেলার মনপুরা উপজেলার অডিটোরিয়ামে নব নির্মিত আদালত ভবন উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ‘সাধারণ মানুষের ন্যায় বিচার পাওয়ার জন্য আগামী এক মাসের মধ্যে সহকারী জজ মনপুরা দেয়া হবে। দায়রা জজ আদালত স্থানান্তরের ব্যাপারে উদ্যোগ নেয়া হবে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সন্ত্রাস দমনে কঠোরভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে।
বিশেষ অতিথি পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, ‘মনপুরাকে আধুনিক উপজেলা হিসেবে গড়তে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। সব কাচা রাস্তা পাকা করেছি। স্কুল, কলেজ, বিভিন্ন অফিস-আদালতের পাকা ভবন নির্মাণ করেছি। এই এলাকায় কোনো কাচা রাস্তা থাকবে না। নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করার জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।’
সভায় আরো বক্তব্য রাখেন- আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ মো. জহিরুল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একে এম শাহজাহান, সহ-সভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বিপক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ