Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দ্রুত ন্যায়বিচার প্রতিষ্ঠায় ই-জুডিসিয়েল প্রকল্প হাতে নিয়েছে সরকার মৌলভীবাজারে আইনমন্ত্রী

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ১:২৭ এএম

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, এ দেশ শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে উন্নয়নের রোড মডেল হিসাবে পরিণত হয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনের শাসন প্রতিষ্ঠায় অনেক বাধা পেরিয়ে আজকে সফলবার্তা জনগণের কাছে পৌছে দিয়েছেন। প্রধানমন্ত্রীপ্রমান করেছেন বাংলাদেশে অন্যায় করলে তার বিচার হবেই। কোন অন্যায়কারী বিনা বিচারে বাংলাদেশ থেকে চলে যেতে পারবে না।
গত মঙ্গলবার রাতে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা আইনজীবী সঅ্যািডতর বার্ষিক নৈশভোজ সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথাগুলো বলেন।

মন্ত্রী আরো বলেন দ্রæত ন্যায় বিচার প্রতিষ্ঠায় সরকার ২৪শ কোটি টাকার একটি ই-জুডিসিয়েল প্রকল্প হাতে নিয়েছে। এছাড়াও আসছে বাজেটে জিপি ও পিপিদের বেতন কাঠামো তৈরি হচ্ছে এতে ৩৫ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকা রাখা হবে।
জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট রমাকান্ত দাশ গুপ্ত এর সভাপতিত্বে ও অ্যাডভোকেট মিজানুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ, আইন, বিচার ও সংসদ বিষয়ক সচিব আবু সালেহ্ শেখ মোঃ জহিরুল হক, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের, জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, পৌর মেয়র মো. ফজলুর রহমান, অ্যাডভোকেট মুজিবুর রহমান মুজিব, অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ, অ্যাডভোকেট এস এম আজাদুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ