Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : পূর্ব শত্রুতার জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে কবির মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।
আজ রোববার দুপুরে উপজেলার তালশহর পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কবির মিয়া তালশহরের খতিব বাড়ির মহব্বত আলী মিয়ার ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, তালশহর পশ্চিম পাড়া এলাকায় ক্রিকেট খেলা নিয়ে দীর্ঘদিন খতিব বাড়ি ও দিদার বক্স বাড়ির লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। আজ রবিবার সকালে তালশহর পশ্চিম পাড়ার খতিব বাড়ির সিএনজি স্ট্যান্ডের লাইনম্যান ইসরাইলকে লাঞ্ছিত করে দিদার বকস বাড়ির লোকজন। এরই জের ধরে দুপুরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ লেগে যায়। সংঘর্ষে প্রতিপক্ষের টেটায় বিদ্ধ হয়ে গুরুতর আহত হন কবির মিয়া। তাকে দ্রুত ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, সংঘর্ষ থামাতে পুলিশ ব্যাপক লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করেছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। সহিংসতা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ