Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে জমি নিয়ে সংঘর্ষ : আহত ৪

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছে। গত সোমবার সন্ধায় উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতন কান্দার উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
জানা গেছে, শাহআলম ২৭ বছর আগে প্রায় ২২ শতাংশ জমি ক্রয় করেন, সে জমিতে তার ভাগিনা ছানাউল্লাহ নতুন ঘর তুলতে গেলে একই এলাকার সুন্দর আলীর ছেলে সামসুল হক, আব্দুল হাই, মোশারফ, আমিনুল, জোনায়েত গং দাবি করেন তারাও এই জমি থেকে ৬ শতাংশ জমি ক্রয় করেছেন। এ নিয়ে তাদের মধ্য তর্কবিতর্ক হয়। ছানাউল্লাহ ঘর উঠাতে গেলে প্রতিপক্ষ বাধা দেয়। এক পর্যায়ে উভয় পক্ষ লাঠিগোাঁ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। শাহআলম বলেন, স্থানীয় মাতাব্বরা ফয়সালা করে দেয়ার পরই আমার ভাগিনা ঘর উঠাতে বলি। সংঘর্ষে ছানাউল্ল্যা (১৯), ছোরাইয়া (৪৫) নয়নকে (১০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, এই ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ