Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সাংবাদিক পেটালো ছাত্রলীগ নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৩৪ এএম

সিলেটের এমসি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের হাতাহাতির ছবি ধারণের সময় কর্মরত সাংবাদিকদের পিটিয়ে আহত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। গতকাল সোমবার দুপুর ১২ টায় সিলেটের এমসি কলেজে মোহনা বসন্ত উৎসবে চেয়ারে বসাকে কেন্দ্র করে সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ ও সিলেট এমসি কলেজ ছাত্রলীগের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
এসময় সেখানে কর্মরত সাংবাদিকরা ছবি তুলতে গেলে তাদের উপর হামলা করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। আহতরা হচ্ছেন, ইউসুফ আলী, অসমিত অভি, মিঠু দাস জয় ও কাউসার আহমদ।
সিলেট মহানগর পুলিশের পুলিশের শাহপরাণ (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, সিলেট এমসি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের হাতাহাতির ঘটনা ঘটেছে। ঘটনা পর সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে সিলেটে সোমবার সন্ধ্যায় প্রতিবাদ সভা করেছেন সাংবাদিকরা। তারা অবিলম্বে হামলাকারী ছাত্রলীগের সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ