Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় দশম শ্রেণির ছাত্রী হত্যা অভিযুক্তকে গ্রেফতারের দাবি

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

পাবনায় স্বামীর ছুরিকাঘাতে নিহত গৃহবধু বৃষ্টি খাতুনের হত্যাকান্রডে সাথে জড়িত স্বামীকে আটকে দাবিতে পাবনায় মানববন্ধন করেছে স্কুলের ছাত্রীরা।

গতকাল সোমবার দুপুরে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া বাজারের সামনে মানববন্ধন করে টেবুনিয়া হাজেরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।

এ সময় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুরহানুল ইসলাম, শিক্ষক সাওতি হাসান বর্ষা, সালমা সুলতানা, পিন্টু কুমার বিশ্বাসসহ কয়েকজন শিক্ষার্থী। বক্তারা অবলিম্বে বৃষ্টি হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।
প্রসঙ্গত, গত শনিবার ১৬ ফেব্রুয়ারি সকালে সদর উপজেলার ক্ষুদ্র মাটিয়াবাড়ি গ্রামে স্বামী আলাই বিশ্বাস তার স্ত্রী বৃষ্টিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত বৃষ্টিকে ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়। নিহত বৃষ্টি হাজেরা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ