Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৬৩ বার পেছাল সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৫৫ এএম

আবারও পিছিয়েছে সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন নাহার রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ। এ নিয়ে গত সাত বছরে ৬৩ বারের মতো মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছানো হলো। গতকাল রোববার মামলাটিতে প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস আগামী ৩১ মার্চ প্রতিবেদন জমা দেয়ার দিন ধার্য করেন।
উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক গোলাম মোস্তফা সারোয়ার ওরফে সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন নাহার রুনা ওরফে মেহেরুন রুনি দম্পতি রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় খুন হন। হত্যাকান্ডের সময় বাসায় ছিল তাদের সাড়ে চার বছরের ছেলে মাহির সারোয়ার মেঘ। এ হত্যাকান্ডের পর দেশ-বিদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে রুনির ভাই নওশের আলী রোমান বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।



 

Show all comments
  • Quazi Ali ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৪ এএম says : 0
    IT MAY TAKE MORE 50 YEARS. IT IS POSSIBLE IN A CRIMINAL CASE. IN USA SOMETIMES I SEE CRIMINAL CASE RESOLVED AFTER 50 YEARS INSPITE OF ALL HIGH TECH RESOURCES AND SMART DETECTIVES. MY QUESTION IS, IF OUR JOURNALISTS BROTHER R SMART THEY SHOULD DISCLOSE WHO IS THE CRIMINAL OR WHO IS HIDIING THE CASE FROM PUBLIC EYE OR WHO IS DOING CORRUPTION OR WHO KILLED THEM ?? COME UP WITH SPECIFIC CLUES OR EVIDENCES !! ONLY COMPLAINING IS NOT HELPING THE CASE !! WE LIKE TO SEE AS PUBLIC; HOW SMART OUR JOUNALISTS AND HOW COURAGEOUS U GUYS R !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ