Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মেয়র প্রার্থীর পরিবারের ওপর হামলা : আহত ৫

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার উপ-নিবার্চিনে মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান বিজুর মা ও স্ত্রীর উপর হামলা করা হয়েছে। হামলায় মেয়র প্রার্থীর মা রাশিদা বেগম, ভাই মোস্তাক আহম্মেদ ও স্ত্রী শাহিনুর বেগমসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বিকালে পৌরসভাধীন চাঁচড়া গ্রামের এ হামলার ঘটনা ঘটে। মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান বিজু অভিযোগ করেন, নৌকা প্রতীকের প্রার্থী আশরাফুল আলম আশরাফের সমর্থকরা এ হামলার ঘটনা ঘটিয়েছে। বিজু বলেন, ঘটনার সময় তার মা রাশিদা বেগম ও স্ত্রী শাহিনুর বেগমের নেতৃত্বে ১০/১২ জন গণসংযোগে বের হন। বিকাল তিনটার দিকে তারা পৌরসভাধীন চাঁচড়া গ্রামে পৌছালে অস্ত্রসহ যুবকরা তাদের উপর হামলা করে। এসময় তারা মেয়র প্রার্থী বিজুর মা, স্ত্রীসহ রাহেলা বেগম, মোস্তাক আহমেদ ও রবিউল ইসলামকে পিটিয়ে জখম করে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শম্পা মোদক জানান, সাবেক মেয়র মোস্তাফিজুর রহমানের মা ও স্ত্রীসহ মোস্তাকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কালীগঞ্জ থানার ওসি ইউনুচ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিজু অভিযোগ করেন শুক্রবার তার এক হাজার পোস্টার পুড়িয়ে দেয় নৌকার সমর্থকরা। এঘটনায় কালীগঞ্জ রিটানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ