Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদা না পেয়ে প্রিন্সিপালকে পেটালো সন্ত্রাসীরা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

চাঁদার দাবিতে রাজশাহীর দুর্গাপুর উপজেলার চাঁদার দাবিতে শহীদ আবুল কাশেম স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল গোলাম মোস্তফা (৫৬) কে পিটিয়েছে সন্ত্রাসীরা। কলেজ থেকে ফেরার পথে নান্দোপাড়া-কাঁঠালবাড়িয়া এলাকায় ফাঁকা রাস্তার মধ্যে পেটানো হয় তাকে।

পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তিনি জানান, কলেজের প্রিন্সিপাল আব্দুল কাদের অবসরে গেলে গত বছরের ১০ জুলাই কলেজ পরিচালনা কমিটি তাকে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব দেয়। এরপর থেকেই চৌপুকুরিয়া তেনানিপাড়া গ্রামের কয়েকজন ব্যক্তি তার কাছে চাঁদা দাবি করতে থাকেন। শনিবার বিকেলে উপজেলা সদর থেকে মোটরসাইকেল যোগে কলেজ থেকে বাড়ি ফেরার পথে তারা তাকে থামান। এরপর তাকে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পেটানো হয়।
দুর্গাপুর থানার ওসি বলেন, বিষয়টি শুনেই খোঁজখবর নেওয়া শুরু করেছি। লিখিত অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ