Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করা হবে সমাবেশে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

মাদক ব্যবসার মতো ঘৃণ্য কর্মকান্ডে জড়িতরা যে দলের নেতা-কর্মীই হোক তাদের প্রতিরোধ করা হবে বলে জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার ক্ষেত্রে সব ধরনের সহযোগিতা করবো। মেয়র নতুন প্রজন্মকে রঙিন স্বপ্নে বিভোর হয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক কেনা-বেচায় সম্পৃক্ত না হওয়ার আহ্বান জানান। তিনি গতকাল (রোববার) নগরীর আন্দরকিল্লার একটি কমিউনিটি সেন্টারে সন্ত্রাস, জঙ্গীবাদ ও দুর্নীতি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

স্থানীয় কাউন্সিলর ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইন শৃঙ্খলা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও কাউন্সিলর এইচ এম সোহেল, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম। বক্তব্য রাখেন কায়সার নিলুফার কলেজের অধ্যক্ষ শেখ মোঃ ওমর ফারুক, লামাবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরীদউদ্দিন।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সরকার ইতোমধ্যে সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূলে সাড়াশি অভিযান শুরু করেছে। এ কার্যক্রমে আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে হবে। তিনি বলেন, আজকের শিক্ষার্থীরা হচ্ছে আমাদের ভবিষ্যৎ। তাই তাদের প্রতি আহ্বান থাকবে তারা যেন সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিতে না জড়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ