Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে একসাথে ৩ পুত্রসন্তানের জন্ম

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ঝালকাঠির রাজাপুরে এক সঙ্গে তিনটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এক প্রসূতি। এ খবরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের সোহাগ ক্লিনিকে ডা. মাহাবুবুর রহমানের নেতৃত্বে ডা. জালিল মাহামুদ, ডা. মো. মহিউদ্দিনের যৌথ অস্ত্রপাচারে উপজেলার গালুয়া ইউপির চাড়াখালি গ্রামের ফারুখ নিকারীর (নাইয়া) ছেলে ফাইজুলের স্ত্রী শামিমা আক্তারের সিজারিয়ান অস্ত্রপাচারের মাধ্যমে এক সঙ্গে তিনটি পুত্র সন্তানের জন্ম দেন। তিন নবজাতকই এখনও পুরোপুরি সুস্থ্য রয়েছে।

ক্লিনিকের ব্যবস্থাপক মো. আহসান হাবিব সোহাগ জানান, আমাদের ক্লিনিকের ডাক্তারদের সফল অস্ত্র পাচারের মাধ্যমে তিনটি সুস্থ্য সন্তানের জন্ম দিয়েছে ওই মা। রাজাপুরে এই প্রথম এক সঙ্গে তিনটি পুত্র সন্তান প্রসবের ঘটনায় ওই সন্তানগুলোকে দেখার জন্য হাসপাতালে মানুষের ভীড় লক্ষ্য করা গেছে। তিনটি পুত্র সন্তানের বাবা হওয়ায় খুশি ফাইজুল ইসলাম।

তিনি বলেন, সবই আল্লাহর ইচ্ছা। খুশিতে ভরা দাদি বিলকিস বেগম জানান, এই দম্পতির ৭ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তিনি আরো জানান, তিনটি পুত্র সন্তান পেয়ে পরিবারের সবাই অনেক খুশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ