Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

হরিপুরে বিজিবির গুলিতে নিহত ২ জনের বিরুদ্ধে পাল্টা বিজিবির মামলা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৪৭ এএম | আপডেট : ১২:৪৩ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

ঠাকুরগাঁওয়ের হরিপুর সীমান্তে বেতনা ক্যাম্পের বিজিবি গরুকে কেন্দ্র করে বহরমপুর গ্রামের ছাত্র শিক্ষক, ৭ বছরের শিশু সহ পথযাত্রীকে নির্বিচারে গুলি করে হত্যা করেছে। হত্যা করারপর গত ১৫ ফেব্রুয়ারী নায়েক সুবেদার জহুরুল ইসলাম বাদী হয়ে নিহত ২ ব্যক্তি সহ বহরমপুর গ্রামবাসীকে আসামী করে হরিপুর থানায় ২টি মামলা দায়ের করেছে।
হত্যার সাথে জড়িত বিজিবি সদস্যরা নিজেকে বাচার জন্য থানায় মামলা করেছে মৃত ব্যক্তির বিরুদ্ধে। বললেন স্থানীয় নেত্রীবৃন্দ।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হরিপুর থানা অফিসার ইনচার্জ আমিরুজ্জামান। গত ১২ ফেব্রুয়ারী গরুকে কেন্দ্র করে বিজিবির গুলিতে ২ ব্যক্তি ঘটনা স্থলে মারা যায়। নিহত ২ ব্যক্তি সহ বহরমপুরের ১৯ ব্যক্তির বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। এদিকে অজ্ঞাতনামা ২৫০কে আসামী করে আরো একটি থানায় মামলা দায়ের করেছে বিজিবি।
অপরদিকে হত্যা কান্ডের সাথে জড়িত বিজিবির ফাঁসির দাবী জানিয়ে সারাদেশে মানববন্ধন পালিত হচ্ছে বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ