Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে স্ত্রীকে অমানুষিক নির্যাতন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

আড়াইহাজারে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন তাকমিনা (২২) নামের এক স্ত্রীকে আনুষিক নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। আহত স্ত্রী তাকমিনাকে শুক্রবার সিদ্ধিরগঞ্জের ঝাঁলকুড়ি এলাকা থেকে হাত-পা বাধাঁ অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।
উপজেলার শ্রীনিবাসদী গ্রামের বাসিন্দা ও তাকমিনার বাবা আছমত আলী জানান, ৪ বছর আগে তার মেয়ের সাথে গোপালদী পৌরসভার উলুকান্দি গ্রামের সালামের ছেলে আলমের সাথে বিয়ে হয়। বিয়ে পর তাদের সংসারে পুত্র সন্তান আসে।
কিছু দিন ভালই চলছিল তাদের সংসার। এক পর্যায়ে তাকমিনাকে তার স্বামী যৌতুকের জন্য চাপ দিতে থাকে। বাড়তে থাকে সংসারে অশান্তি। সংসারে অশান্তির কারণে স্ত্রী তাকমিনা মানষিকভাবে অসুস্থ হয়ে পড়ে। তাকমিানা মানুষিক অসুস্থ হয়ে পড়ায় তাদের সংসারে রাখবেনা বলে নানা অজুহাত খোঁজতে থাকে এবং নির্যাতন আরো বাড়িয়ে দেয়। কিছুদিন আগে বাপের বাড়িতে বেড়াতে আসার পর গত মঙ্গলবার আবার শ্বশুর বাড়িতে যায়। এর পর থেকে সে নিখোঁজ হয়ে যায়।
পরে শুক্রবার জেলার সিদ্ধিরগঞ্জ এলাকার ঝাঁলকুড়িতে উক্ত নারীকে দেখে এলাকাবাসী তার পরিচয় জানতে চায়। পরিচয় জানার পর তাকে আড়াইহাজারে পাঠিয়ে দেয় ঝাঁলকুড়ির লোকজন। তখন মেয়েটির হাত-পা বাঁধা ছিল। উদ্ধারকৃত তাকমিনার পায়ে, হাতে, মুখে আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে স্বামী আলমের সাথে যোগযোগ করলে তিনি এই অভিযোগ অস্বীকার করেন। আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ